সম্প্রতি মেলবেট নতুন নির্দেশনা জারী করেছে !

বাংলায় ঃ

সাপোর্ট ইমেলের সংখ্যা বেশি হওয়ার কারণে, আমরা আপনাকে কিছু গুরুত্বপূর্ণ নির্দেশিকা অনুসরণ করার জন্য অনুরোধ করছি:

অনুগ্রহ করে একাধীক ইমেইল পাঠাবেন না। এটি প্রক্রিয়াকরণের সময়কে ধীর করে দেয়একাধীন ইমেইল পাঠালে, আপনার উত্তর বিলম্বিত হবে।

নিশ্চিত করুন যে আপনার ইমেলের বিষয় স্পষ্ট এবং প্রাসঙ্গিক: আপনার অনুসন্ধানের প্রকৃতি এবং আপনার অংশীদার অ্যাকাউন্ট আইডি অন্তর্ভুক্ত করুন।

একটি ইসেইল এ যতটা সম্ভব বিস্তারিতভাবে সমস্যাটি তুলে ধরুন এবং সমস্ত প্রয়োজনীয় স্ক্রিনশট সংযুক্ত করুন। এটি অতিরিক্ত ফলো-আপ ছাড়াই আপনাকে দ্রুত সহায়তা করতে আমাদের সাহায্য করবে।

শুধুমাত্র আপনার অ্যাকাউন্টে নিবন্ধিত ইমেল ঠিকানা ব্যবহার করুন। অন্যান্য ইমেইল থেকে অনুরোধ বিবেচনা করা হবে না।

গেমিং অ্যাকাউন্ট সম্পর্কিত অনুসন্ধানের জন্য, আপনি -- info-en@melbet.com অথবা সরাসরি ওয়েবসাইটে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন।

Click Hare Visit us website 

আপনার বুঝতেপারা এবং সহযোগিতার জন্য ধন্যবাদ!

👇

English:

Due to the high volume of support emails, we kindly ask you to follow a few important guidelines:

  • Please do not send duplicate requests. This slows down the processing time — with each new message, your response will be delayed
  • Make sure your email subject is clear and relevant: include the nature of your inquiry and your partner account ID
  • Describe the issue in as much detail as possible in a single message and attach all necessary screenshots. This will help us assist you faster without additional follow-ups
  • Only use the email address registered to your account. Requests from other addresses will not be considered

For inquiries related to gaming accounts, you can also contact us at -- info-en@melbet.com or directly on the website.

Thank you for your understanding and cooperation!


Post a Comment

0 Comments