Linebet রেজিষ্ট্রেশন এবং অ্যাকাউন্ট ভেরিফিকেশন পদ্ধতি

বাংলাদেশে Linebet একটি খুব জনপ্রিয় বেটিং প্ল্যাটফর্ম। আপনি একটি অ্যাকাউন্ট তৈরি করার পরে যেকোনো ইভেন্ট এবং খেলাধুলার ইভেন্টের জন্য ভবিষ্যদ্বাণী করতে পারেন। 

কিভাবে বাংলাদেশে Linebet রেজিষ্ট্রেশন করবেন?

একটি অ্যাকাউন্ট তৈরি করার পরে, আপনি Linebet এ লগইন করতে পারবেন এবং বেটিং প্ল্যাটফর্মের অফার করা সমস্ত কিছুতে সম্পূর্ণ অ্যাক্সেস পাবেন। নিবন্ধন করতে এবং একটি অ্যাকাউন্ট তৈরি করার জন্য আপনার বয়স কমপক্ষে ১৮ বছর হতে হবে।

* প্রথমে উপরের লিংকে ক্লিক করে ওয়েবসাইটে প্রবেশ করুন- ডেস্কটপ বা মোবাইল ডিভাইসে আমাদের লিঙ্ক ব্যবহার করে অফিসিয়াল Linebet ওয়েবসাইট দেখতে পাবেন।

*  উপরের ডানদিকে একটি সবুজ “রেজিষ্টেশন” বাটন দেখতে পাবেন। রেজিষ্ট্রেশন বাটনে ক্লিক করুন এবং পরবর্তী ধাপে এগিয়ে যান।


* আপনি চারটি ভিন্ন উপায়ে Linebet- এ রেজিষ্ট্রেশন পদ্ধতি দেখতে পাবেন: ওয়ান ক্লিকে, বাই ফোন, ইমেইলের মাধ্যমে বা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। দ্রুত রেজিষ্ট্রেশনের জন্য বাই ফোন সিলেক্ট করুন। আপনার ফোন নাম্বার দিয়ে এসএমএস বাটনে ক্লিক করুন। একটি কনফার্মমেশন কোড পাবেন। কোডটি নিচের খালিঘরে বসিয়ে কনফার্ম বাটনে ক্লিক করুন। তারপর আপনার পছন্দের কারেন্সি সিলেক্ট করুন। নিচের খালিঘরে প্রমো কোড lin_96004 বসান। 


* একাউন্ট লগিন করে 
Personal Profile থেকে আপনার তথ্য পূরণ করুন- নামের প্রথম এবং শেষ  ও পাসওয়ার্ডের মতো তথ্য প্রদান করতে হতে পারে।

Linebet অ্যাকাউন্ট ভেরিফিকেশন প্রত্রিয়া:

আপনি Linebet এ আপনার অ্যাকাউন্ট থেকে কোনো টাকা উত্তোলন করার আগে, আপনাকে অবশ্যই অ্যাকাউন্ট ভেরিফিকেশন করতে হবে। কারণ অনেক বেটিং এবং স্পোর্টস বেটিং এবং জুয়া খেলার ওয়েবসাইট তাদের (KYC) নীতির অংশ হিসাবে এটি প্রয়োজন, এটি করা নিরাপদ। উপরের ডানদিকে আপনার অ্যাভাটারে ক্লিক করার পরে, Persinal Profile ট্যাবে যান। কোনো ফাঁকা খালিঘরে ব্যক্তিগত তথ্য দিয়ে পূরণ করা উচিত। আপনাকে সনাক্ত করতে যে সকল ডকুমেন্টের তথ্য প্রদান করতে হবে, যার মধ্যে নিম্নলিখিত যেকোনও একটি থাকতে হবে:

  • ড্রাইভার লাইসেন্স
  • পাসপোর্ট
  • পরিচিতি পত্র
  • ইউটিলিটি বিল 

ডকুমেন্ট ভেরিফিকেশন প্রক্রিয়া সম্পন্ন করতে কয়েক দিন সময় লাগবে। ভেরিফিকেশন শেষ হওয়ার পরে আপনি আপনার অ্যাকাউন্ট থেকে টাকা তুলতে পারবেন। 

Linebet অ্যাকাউন্টে ডিপোজিট প্রক্রিয়া:

একাউন্ট লগিন করতে হবে। তারপর ডিপোজিট বাটনে ক্লিক করে আপনার পছন্দের কারেন্সি যেমন: বিকাশ, নগদ, রকেট এবং ডলার কারেন্সি যেমন Perfect Money, Usdt, Webmoney এমন আরও অনেক কোরেন্সি আপনি পছন্দ করতে পারবেন।


Linebet অ্যাকাউন্ট নিবন্ধন আবশ্যকতা

প্রকৃত অর্থের জন্য Linebet সাইটে বা মোবাইল অ্যাপে খেলাধুলায় বাজি ধরার জন্য আপনার একটি অ্যাকাউন্ট থাকতে হবে। ব্যবহারকারীরা বেশ কয়েকটি মানদণ্ডের অধীন, যা ভাঙা হলে, পরিষেবা অস্বীকার করতে পারে। তারা নীচে তালিকাভুক্ত করা হয়:

আপনার বয়স ১৮ বছর বা তার বেশি হতে হবে। আপনি যে অ্যাকাউন্টটি খুলবেন তা অবশ্যই আপনার প্রথম এবং একমাত্র হতে হবে; ১৮ বছরের কম বয়সী ব্যবহারকারীদের দ্বারা বাজি ধরার অনুমতি নেই।

প্রতি ব্যবহারকারীর একটি মাত্র অ্যাকাউন্ট থাকতে পারে। একটি দ্বিতীয় অ্যাকাউন্ট তৈরি করা নিয়ম ও শর্তাবলীর পরিপন্থী, এবং আপনি প্রতি IP, ঠিকানা, নাম, ইত্যাদি শুধুমাত্র একটি রাখতে পারেন।

আপনাকে অবশ্যই এমন একটি দেশ বা এলাকা থেকে খেলতে হবে যেখানে Linebet অনুমোদিত। আপনি একটি দ্বিতীয় অ্যাকাউন্ট খুললে, আপনার সমস্ত অ্যাকাউন্ট স্থগিত করা হবে। আপনি যদি বাংলাদেশে থাকেন, ইন্টারনেট ইস্পোর্টস বেটিং প্ল্যাটফর্মগুলিকে নিষিদ্ধ করে এমন কোনও নিয়ম নেই, তাই তাদের এটির বৈধতা নিয়ে আপনার চিন্তা করার দরকার নেই।

কখনোই ইচ্ছাকৃতভাবে ভুল তথ্য ব্যবহার করবেন না। অনুগ্রহ করে আপনার পুরো নাম, পদবি, বয়স, ইত্যাদি অন্তর্ভুক্ত করুন। আপনি যাচাইকরণ পাস করতে পারবেন না এবং আপনি না করলে উত্তোলন করতে পারবেন না

অ্যাপটি শুরু করুন। ইতিমধ্যে-ডাউনলোড করা অ্যাপটির হোম স্ক্রিনে Linebet আইকনে ক্লিক করুন।

নিবন্ধন বোতাম চাপুন। সেখানে একটি সাইন-ইন এবং একটি সাইন-আপ বাটন দেখতে পাবেন; একটি অ্যাকাউন্ট তৈরি করতে পরেরটি নির্বাচন করুন।

খালি ঘরগুলি সম্পূর্ণ করুন। একটি ব্যবহারকারীর নাম এবং পাসওয়ার্ড নির্বাচন করুন। আপনার পছন্দের কারেন্সি সিলেক্ট করুন। প্রমো কোড লিখুন। তারপরে, “পরবর্তী” ক্লিক করুন।

নিবন্ধন প্রক্রিয়া সম্পূর্ণ হলে নাম, ঠিকানা এবং ইমেইল সম্পূর্ণ লিখতে হবে। ক্যাপচা  সম্পূর্ণ পূরন করার জন্য যাচাইকরণ কোড লিখতে হবে। এর পরে, “নিশ্চিত করুন” এ ক্লিক করুন।


              

Linebet নিবন্ধন প্রক্রিয়া সম্পূর্ণ করার জন্য অভিনন্দন!


নিবন্ধনের পর Linebet স্বাগতম বোনাস

বাজির সাইট Linebet দুটি প্রধান স্বাগতম বোনাস অফার করে: খেলাধুলার জন্য ১০০% পর্যন্ত ১০,০০০ BDT পর্যন্ত প্রথম ডিপোজিট বোনাস এবং ক্যাসিনো বিভাগের জন্য চারটি ডিপোজিটের উপরে ১৫০টি ফ্রি স্পিন বিভক্ত ১২৫,০০০ BDT-এর একটি স্বাগতম প্যাকেজ।

আপনি যদি উল্লেখিত Linebet বোনাসগুলির পেতে চান তবে নীচের নির্দেশিকাগুলি অনুসরণ করুন:


বোনাস চালু করুন। বোনাসের জন্য Linebet অ্যাপ খুলুন এবং বোনাস অ্যাক্টিভেশন আইকনে ক্লিক করুন। বোনাস উত্তোলনের শর্ত পূরণ করুন। বোনাসের শর্তাবলী পরীক্ষা করে দেখুন যে কোনো বাজির আবশ্যকতা আছে কিনা যা আপনি কোনো অর্থ উত্তোলন করার আগে অবশ্যই শর্ত পূরন করতে হবে।


Linebet Bangladesh


Linebet বাংলাদেশ ২০২৩©

১৮+



Post a Comment

0 Comments