IQ Option থেকে অর্থ উপার্জন করুন

যারা বাইনারি মার্কেটে বিনিয়োগ করে ইনকাম করতে চান তাদের জন্য IQ Option ব্রোকার এক কথায় আদর্শ। ট্রেড করার জন্য যাদের প্রাথমিক বিনিয়োগ এর পরিমাণ কম থাকে তাদের জন্য এই ব্রোকার খুবই ভালো। আপনি সর্বনিম্ন $10 ডিপোজিট করতে পারবেনে এবং সর্বনিম্ন $1 দিয়ে ট্রেড করতে পারবেন। ডিপোজিট করার জন্য Parfect Money, Skill, Netellet and Master Card, Etc বেছে নিতে পারবেন।  ভালো সাপোর্ট এবং বিভিন্ন ধরনের ট্রেডিং সুবিধা প্রদানের কারনে এই ব্রোকার এর জনপ্রিয়তা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। এই ব্রোকারের গ্রাহক সংখ্যা প্রায় ৪০ লক্ষ ছাড়িয়েছে।  অফিসিয়াল ওয়েবসাইট www.iqoption.com


প্রথমেই বলে রাখি, এটি একটি বাইনারি ট্রেডিং ব্রোকার সুতরাং অন্যান্য ফরেক্স ব্রোকার এর সাথে এই ব্রোকারের তেমন পার্থক্য বের করা যাবে না। 

IQ Option ব্রোকার এর ট্রেডিং App এর ব্যবহার অনেক সহজ এবং খুবই ভালো। আপনি সহজেই এই টার্মিনাল ব্যবহার করে ট্রেড করতে পারবেন এবং একই টার্মিনাল এর মাধ্যমে টাকা ডিপোজিট, উত্তোলন, ক্যালেন্ডার সাপোর্ট কিংবা লাইভ চ্যাটও করতে পারবেন। 

একজন নতুন ট্রেডার হিসেবে আপনাকে একটি নতুন একাউন্ট খুলা এবং ট্রেড করা একটু কষ্টসাধ্য হয়ে থাকে। সেক্ষেত্রে আপনি আমাদের Youtube Channel এর এই ভিডিওটা দেখতে পারেন। 
এখানে সবকিছু সুন্দরভাবে বোঝানো হয়েছে। 

বিভিন্ন বোনাস এবং আনুসাংগিক

IQ Option Broker, তাদের গ্রাহককে সুবিধা অনুযায়ী বোনাস প্রদান করে না। অর্থাৎ, অন্যান্য বাইনারি ব্রোকার এর মতন এই ব্রোকার তেমন কোনও ডিপোজিট বোনাস প্রদান করে না।

কিন্তু বলে রাখা ভালো, বিভিন্ন উৎসবের সময় এই ব্রোকার কিছু নির্দিষ্ট ডিপোজিট এর উপর ভিত্তি করে একটি নির্দিষ্ট সময়ের জন্য গ্রাহকদের বোনাস প্রদান করে থাকে। এই সুযোগ সবসময় থাকে না এবং এই বোনাস এমাউন্ট এক এক ট্রেডিং একাউন্ট এর জন্য এক এক রকমের হয়ে থাকে।

এছারাও, এদের রয়েছে লাইভ চ্যাট এর সুবিধা যেখানে আপনি সপ্তাহের ৭দিন ২৪ ঘন্টা তাৎক্ষণিক সহায়তা পেয়ে থাকবেন। আপনার সুবিধার জন্য, এর ইমেইল এর মাধ্যমেও গ্রাহক সহায়তা প্রদান করে থাকে। 

IQ Option  নতুন একাউন্ট খোলার জন্য নিচের বাটনে ক্লিক করুন

একজন ট্রেডার হিসাবে, আপনি যেকোনো ব্রোকার এর থেকেই ট্রেড করতে পারেন। তবে যেহেতু আপনি নতুন হিসাবে ফরেক্স ট্রেড শুরু করবেন সেক্ষেত্রে নিজ থেকে ব্রোকার নির্বাচন করাটা একটু কষ্টকর হয়। 

আমরা এখানে, কোনও ব্রোকারে ট্রেড করার জন্য আপনাকে উৎসাহিত করছি না। শুধুমাত্র, ওই ব্রোকার সম্পর্কিত সত্যটুকুই আপনাদের কাছে তুলে ধরার চেষ্টা করেছি। যদি আমাদের এই রিভিউ সম্পর্কে, আপনার কোনও ধরনের মতামত, পরামর্শ, অভিযোগ কিংবা মন্তব্য থাকে তাহলে নিচে কমেন্ট করে আমাদের জানাতে পারেন।

banner image

Post a Comment

0 Comments